শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
সংবাদ শিরোনাম

অনাদি রঞ্জন চাকমাকে হত্যার প্রতিবাদে রাঙামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ পালিত

রাঙামাটি : সেনাবাহিনীর প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় সৃষ্ট ও লালিত নব্য মুখোশ বাহিনী কর্তৃক সাবেক ইউপি মেম্বার অনাদি রঞ্জন চাকমাকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর ২০১৭) রাঙামাটি জেলায় আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ শান্তিপূর্ণভাবে পালন করেছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির আহ্বায়ক জ্যোতিলাল চাকমা সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে শান্তিপূর্ণ ও স্বতঃস্ফূর্তভাবে অবরোধ কর্মসূচি পালন করায় জেলাবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

বিবৃতিতে তিনি নতুন করে হানাহানি সৃষ্টি করার পেছনে সেনাবাহিনীর মতো দেশরক্ষাকারী বাহিনীর ভূমিকার তীব্র সমালোচনা করেন। তিনি মুখোশ বাহিনী সৃষ্টি করে জুম্ম জনগণকে ধ্বংস করার কাজ থেকে বিরত থাকতে আহ্বান জানান।

একইসাথে তিনি নব্য মুখোশ বাহিনীর ভয়ে ভীত না হয়ে তাদের জাতিবিরোধী কাজের তীব্র সমালোচনা ও প্রতিরোধের মাধ্যমে জাতিসত্তার অস্তিত্ব রক্ষায় এগিয়ে আসতে সকলের প্রতি আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৫ ডিসেম্বর ২০১৭) সকাল ১০টার দিকে নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা নান্যাচর উপজেলার তৈচাকমা দজর পাড়া এলাকায় হানা দিয়ে সাবেক ইউপি মেম্বার অনাদি রঞ্জন চাকমাকে গুলি করে হত্যা করে। ওই দিনই এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি আজকের আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি ঘোষণা করেছিল।
—————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *