আলীকদমে ২য় শ্রেণীর স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

0
1

সিএইচটিনিউজ.কম ডেস্ক :
Ovijogবান্দরবানের আলীকদমে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। থানায় অভিযোগ আমলে না নেওয়ায় তিনদিনের মাথায় সোমবার লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার বরাবর ভিকটিমের পরিবারের পক্ষে অভিযোগ দায়ের করা হয়েছে।

লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার বরাবর প্রদত্ত অভিযোগে বলা হয়, গত শনিবার উপজেলা সদরের আনোয়ার হোসেন পাড়া আনন্দ স্কুলের ২য় শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে স্থানীয় সিরাজুল ইসলাম প্রকাশ সিরাজ কন্ট্রাক্টর (৫৫)। তার পিতার নাম মৃত মোয়াজ্জেম হোসেন। স্কুলশিক্ষিকার অনুপস্থিতির সুযোগ নিয়ে ওই ছাত্রীকে সিরাজ কন্ট্রাক্টর ঘর ঝাড়ু দেওয়ার কথা বলে তার বাসায় ডেকে নিয়ে যায়। এ সময় একা পেয়ে তিনি ছাত্রীটির শ্লীলতাহানির চেষ্টা করে।

এ নিয়ে ঘটনার দিন অভিযোগপত্র নিয়ে ভিকটিমের মা বেলা দু’টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত আলীকদম থানায় অপেক্ষা করেও ওসির দেখা পাননি। অবশেষে ওইদিন রাত ৯ টায় ওসি সাক্ষাত পান। অভিযোগ দাখিলের পর ওসি অভিযোগপত্র না দেখেই ভিকটিমের মাকে গালিগালাজ ও বকাঝকা করেন বলে অভিযোগে দাবী করা হয়েছে।

এ বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি বকা-ঝকা করে বের করে দেয়ার কথা অস্বীকার করে বলেন, তাদেরকে পরে আসতে বলেছিলাম। তারা আসেননি। লামা সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুর রশিদ জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগের বিষয়ে সিরাজুল ইসলাম ওরফে সিরাজ কন্ট্রাকটর বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। একটি মহল আমাকে ফাঁসাতে কৌশল হিসাবে এ শিশুটিকে ব্যবহার করছে।

সূত্র: সিটিজি টাইমস্


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.