এইচআরসি সদস্য মেঘনা গুহ ঠাকুরতার সাথে পিসিপি ও এইচডব্লিউএফ-এর সৌজন্য স্বাক্ষাত

0
1

ঢাকা : বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) -এর নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৪.৩৫টায় সদ্য নিয়োগপ্রাপ্ত মানবাধিকার কমিশন (এইচআরসি)-এর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক মেঘনা গুহ ঠাকুরতার সাথে ‘রিচার্স ইনিশিয়েটিভ বাংলাদেশ’ কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাত করেন।

14218075_320482161639468_1492939423_n৪ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের নেতৃত্ব দেন হিলউইমেন্স ফেডারেশনের সভানেত্রী নিরূপা চাকমা। অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন পিসিপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি বিনয়ন চাকমা, পিসিপি ঢাকা শাখার সাধারণ সম্পাদক রিয়েল ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক রিপন চাকমা।

এসময় মানবাধিকার কমিশন (এইচআরসি -এর সদস্য মেঘনা গুহ ঠাকুরতা ও পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি দলের মধ্যে পার্বত্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বসবাসরত জাতিসত্তাসমূহের অধিকার ও অস্তিত্ব সংকট বিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়।

মানবাধিকার কমিশন (এইচআরসি) -এর সদস্য নিযুক্ত হওয়ায় মেঘনা গুহ ঠাকুরতাকে পিসিপি ও এইচডব্লিউএফ -এর পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে অভিনন্দন জানানো হয়।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.