কমলছড়ি হেডম্যানপাড়া বাজারে হাতি মার্কার নির্বাচনী প্রচার সভা

0

সিএইচটিনিউজ.কম

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ি হেডম্যানপাড়া বাজারে হাতি মার্কার সমর্থনে আজ সোমবার বিকালে এক নির্বাচনী প্রচার সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তি অংশ নেন।

সভায় এলাকার বিশিষ্ট মুরুব্বি রাম্রাচাই মারমা বলেন, আমাদের জন্য ১০ম জাতীয় সংসদ নির্বাচন এক সুযোগ এনে দিয়েছে। সংসদে গিয়ে পাহাড়ি জনগণের সুখ দুঃখের কথা বলতে আমাদের হাতি মার্কাকে নির্বাচিত করতে হবে। এই সুবর্ণ সুযোগ আমাদের হাতছাড়া করা চলবে না। এ সময় তিনি উপস্থিথ সকলকে হাতি মার্কায় ভোট দিতে অনুরোধ করেন।

উক্ত প্রচার সভায় উপস্থিত ছিলেন ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা এবং পাহাড়ি ছাত্র পরিষদের জেলা সভাপতি বিপুল চাকমা।

আমতলী মারমা গ্রামে হাতি মার্কার পক্ষে পথসভা
হাতি মার্কার পক্ষে আজ বিকাল ৫ টার দিকে কমলছড়ির আমতলী মারমা গ্রামে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত পথসভায় এলাকার মুরুব্বীদের পক্ষে উষাপ্রু মারমা বক্তব্য রাখেন। তিনি বলেন আমরা এবার নিজেদের প্রার্থীকে সংসদে পাঠাতে চাই। হাতি মার্কার প্রসিত বিকাশ খীসা একজন যোগ্য প্রার্থী। তাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করা দরকার বলে তিনি মত ব্যক্ত করেন।

প্রচার সভায় ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা প্রসিত বিকাশ খীসাকে ভোট দেয়ার যৌক্তিকতা তুলে ধরে আলোচনা করেন এবং এলাকার সকলকে হাতি মার্কায় ভোট দিতে উদ্বুব্ধ করার জন্য উপস্থিত সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More