কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা ও শিক্ষকদের লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা পিসিপি’র

0
1

ঢাকা : বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর কেন্দ্রীয় সভাপতি বিনয়ন চাকমা ও সাধারণ সম্পাদক অনিল চাকমা আজ ১৫ জুলাই ২০১৮, রবিবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে আবারো ঢাকা বিশ^বিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর ছাত্র লীগ কর্তৃক বর্বর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সরকারি দলের লাঠিয়াল বাহিনী ছাত্রলীগ আবারো ন্যাক্কারজনকভাকে কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিত করলো। তাদের সন্ত্রাসের রাজত্বে ছাত্র-শিক্ষকসহ কেউ আর নিরাপদ নয়। শিক্ষকদের লাঞ্ছিত করার মাধ্যমে আবারো স্পষ্ট হল সরকারের ছত্রছায়ায় ছাত্রলীগের দুর্বৃত্তদের  অপরাধের মাত্রা কত ঘৃণ্য পর্যায়ে চলে গেছে। ছাত্রলীগের এমন বর্বর হামলা কার্যত সভা-সমাবেশ ও মতপ্রকাশের ওপর আঘাত হিসেবে নেতৃদ্বয় আখ্যায়িত করেন। ঢাকা বিশ^বিদ্যালয়ের মত  এলাকায় এধরণের জঘন্য ঘটনায় সরকার কিছুতেই দায় এড়াতে পারে না বলে তারা মন্তব্য করেন।

বিবৃতিতে নেতৃদ্বয়, কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিতকারী ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান। এ ছাড়া ক্যাম্পাসে নিরাপদ পরিবেশ সৃষ্টি করারও দাবি জানান তারা।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.