খাগড়াছড়িতে ইউপিডিএফ’র ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলছে

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম

হিল উইমেন্স ফেডারেশনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পন করছেন
হিল উইমেন্স ফেডারেশনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পন করছেন

খাগড়াছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলছে। আজ ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯.২০টায় জেলা সদরের নারাঙহিয়া মাঠে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর সভাপতি প্রসিত বিকাশ খীসার আনুষ্ঠানিকভাবে দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এ সময় তিন সদস্যের একটি চৌকষ পতাকাবাহী দল দলীয় পতাকা বহন করেন।

এরপর শুরু হয় শহীদদের উদ্দেশ্যে নির্মিত অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন। প্রথমে ইউপিডিএফের কেন্দ্রীয় সভাপতি প্রসিত বিকাশ খীসার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করেন ইউপিডিএফের কেন্দ্রীয় নেতা সচিব চাকমা ও উজ্জ্বল স্মৃতি চাকমা। এরপর জুম্ম জনপ্রতিনিধি সংসদ, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ, গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশনের নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ ও শিশু-কিশোররা পুষ্পস্তবক অর্পন করেন।

অনুষ্ঠানে ইউপিডিএফ নেতৃবৃন্দ, পিসিপি, ডিওয়াইএফ, এইচডব্লিউএফ, জুম্ম জনপ্রতিনিধি সংসদ ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের নেতা-কর্মী, শিশু-কিশোর ও এলাকার সাধারণ জনগণ সহ কয়েক শ’ লোক অংশগ্রহণ করেন।

এছাড়া এ উপলক্ষ্যে স্বনির্ভর  মাঠে একটি শিশু র‌্যালির প্রস্তুতি চলছে। কিছুক্ষণের মধ্যে রলিটি শূরু হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More