বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮
সংবাদ শিরোনাম

খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের দু’গ্রুপের পাল্টাপাল্টি চাঁদাবাজির অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি : পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদ ও খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুল্লাহ’র বিরুদ্ধে সংগঠনের নামে চাঁদাবাজি, অর্থ আত্মসাতের অভিযোগ করে সংগঠনটির খাগড়াছড়ি জেলা কমিটির একটি অংশ সাংবাদিক সম্মেলন করেছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের হলরুমে আয়োজিত সাংবাদিক সম্মেলনে উক্ত দুই নেতার বিরুদ্ধে সংগঠনের নাম ভাঙ্গিয়ে লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজি ও অর্থ আত্মসাতের অভিযোগ করা হয়।

সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলা হয়, গত ২৩ ও ২৫ জানুয়ারি আব্দুল মজিদ ও আসাদ উল্লাহ সংগঠনের নাম ভাঙ্গিয়ে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান থেকে ৮ লক্ষ টাকা চাঁদাবাজি করে আত্মসাত করে। সংবাদ সম্মেলন থেকে তাদের দু’জনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

এ বিষয়ে বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদ তার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন দাবি করে পাল্টা অভিযোগ করে বলেন, তার সুনাম ক্ষুন্ন করার জন্য সংগঠন বিরোধী কর্মকাণ্ডে যারা জড়িত ও চাঁদাবাজরাই মূলত এই সাংবাদিক সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খাগড়াছড়ি সরকারি কলেজ কমিটির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসমাম,  সদর উপজেলা শাখার মোঃ মিলন ও পৌর কমিটির আহ্বায়ক মোঃ সোবহান প্রমুখ।
——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *