খাগড়াছড়ির মানিকছড়িতে জাকির হোসেন নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

0
0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Lash uddarখাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের চেংগুছড়া এলাকায় মৃতঃ আলী হোসেনের ছেলে মোটর সাইকেল চালক মোঃ জাকির হোসেন(৩০) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে এলাকাবাসী মোটর সাইকেল চালক মোঃ জাকির হোসেনের লাশ দেখতে পেয়ে মানিকছড়ি থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। নিহত ব্যক্তি মানিকছড়ি উপজেলায় একসত্যাপাড়ার বাসিন্দা ।

জানা যায়, ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক মোঃ জাকির হোসেন বৃহষ্পতিবার মানিকছড়ি বাজার থেকে সেমুতাং গ্যাস ফিল্ড সড়কে যাত্রী নিয়ে গিয়েছিল। শনিবার সকাল সোয়া ৯টায় চেংগুছড়া এলাকায় সড়কের পার্শ্ববর্তী জঙ্গলে তাকে অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশ খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। দীর্ঘদিন ধরে জমি বিরোধকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রত্যক্ষদর্শীদের ধারনা।

মানিকছড়ি থানা অফিসার্স ইনর্চাজ ওসি কেশব চক্রবতী ঘটনার সত্যতা স্বীকার করে জানান থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহত ব্যক্তিকে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় এজাহারভুক্ত অভিযোগনামা দাখিল করেছেন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.