খাগড়াছড়ির স্বনির্ভরে দুই পাহাড়িকে আটক করেছে পুলিশ

0
3

সিএইচটিনিউজ.কম
Khagrachariখাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের স্বনির্ভরে নকল মালামাল বিক্রি করে টাকা হাতিয়ে নেয়ার সময় মো: করিম নামে এক ব্যক্তিকে ধরার ঘটনাকে কেন্দ্র করে কমপক্ষে দুই পাহাড়িকে আটক করেছে পুলিশ। আজ ২৩ মার্চ সোমবার সন্ধ্যার সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মো: করিম ও বেলাল নামে বরিশাল এলাকার দুই ব্যক্তি সোমবার বিকালের দিকে ইউনিলিভার কোম্পনীর নামে মালামাল বিক্রি করতে স্বনির্ভর বাজারে আসে। তারা একটি পাহাড়ি দোকানদার থেকে ৫ হাজার টাকার মালামাল বিক্রি করে দ্রুত স্থান ত্যাগ করে। এছাড়া আরো কয়েকটি দোকানেও তারা এ ধরনের নকল মাল বিক্রি করে টাকা হাতিয়ে নেয়। কিন্তু তাদের বিক্রি করা মালগুলো ছিল সম্পূর্ণ নকল। এরপর ওই দোকানদার বিষয়টি বাজারে আসা লোকজনকে জানালে পরে লোকজন মো: করিমকে খুঁজে বের করে ধরে ফেলতে সক্ষম হয়। এ সময় তার সঙ্গী মো: বেলাল পালিয়ে যায়। ধরে ফেলার পর জড়ো হওয়া লোকজন তাকে কিছু উত্তম মধ্যম লাগিয়ে দিলে পুলিশ এসে মো: করিমকে তাদের হেফাজতে নিয়ে যায়।

পরে উত্তেজিত লোকজন পুলিশের কাছে গিয়ে হাতিয়ে নেওয়া টাকা ফেরতের দাবি জানাতে গেলে পুলিশের সাথে জড়ো হওয়া লোকজনের মধ্যে বাক বিতণ্ডার ঘটনা ঘটে। এ ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণের নামে বিপুল সংখ্যক পুলিশ ও সেনা সদস্য স্বনির্ভরে গিয়ে সুক্কো ত্রিপুরা(আসল নাম জানা যায়নি) ও বিংগো ত্রিপুরা নামে দুই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক হওয়া সুক্কো ত্রিপুরা একজন মোটর সাইকেল চালক। এ ঘটনায় পুলিশ ওই দোকানদারের বিরুদ্ধেও মামলা দেয়ার পাঁয়তারা চালাচ্ছে বলে জানা গেছে।

এ ঘটনার পর এলাকায় সেনা টহল জোরদার করা হয়েছে।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.