শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯
সংবাদ শিরোনাম

খাগড়াছড়ির হরিনাথ পাড়ায় ৬টি মোবাইল ছিনতাই করেছে সেনা সৃষ্ট সন্ত্রাসীরা

খাগড়াছড়ি : সেনাসৃষ্ট জারগো পার্টি তথা নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা গতকাল শনিবার (২ ডিসেম্বর ২০১৭) রাতে খাগড়াছড়ি সদর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হরিনাথ পাড়ায় হানা দিয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় সেনারা সন্ত্রাসীদের প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা নেয়। সন্ত্রাসীদের সাথে জেএসএস(এমএন লারমা)-এর কতিপয় দুর্বৃত্তও ছিল বলে এলাকার লোকজন জানিয়েছেন। এর মধ্যে থানা চন্দ্র পাড়া থেকে মিলন ত্রিপুরা নামে জেএসএস-এর একজনকে চেনা গেছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সিএইচটি নিউজ ডটকমকে জানিয়েছেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগীতায় জারগো পার্টির সন্ত্রাসীরা হরিণাথ পাড়ায় হানা দেয়।সন্ত্রাসীরা স্থানীয় বৌদ্ধ বিহার মাঠে অবস্থান করা গ্রামের ৬ জন যুবকের কাছ থেকে মোবাইল সেট জোর করে ছিনিয়ে নেয়। এরপর তারা গণতান্ত্রিক যুব ফোরামের সাবেক কর্মী মেকিন চাকমার বাড়ি ঘেরাও করে তাকে খুঁজতে থাকে। তবে এ সময় তিনি বাড়িতে ছিলেন না। সন্ত্রাসীরা যখন এই অপকর্ম করছিল তখন একদল সেনা সদস্য সাতভাইয়া পাড়া এলাকায় অবস্থান করে তাদের জন্য নিরাপত্তা বলয় তৈরি করে।

সন্ত্রাসীরা যাদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয় তাদের মধ্যে যাদের নাম জানা গেছে তারা হলেন- সোহেল চাকমা(৩০), পিতা- সুরেন্দ্র লাল চাকমা; জেকসন চাকমা (২৫), পিতা- নীলব্রত চাকমা; শিক্যে চাকমা (২৫), পিতা- বীর কিশোর চাকমা। অপর দুই জনের নাম জানা যায়নি।

পরে সন্ত্রাসীরা সেনাবাহিনীর সহযোগীতায় সেখান থেকে নিজেদের আস্তানায় ফিরে যায়।
—————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.