খাগড়াছড়ি ও গুইমারায় দুই ইউপিডিএফ সদস্যসহ আটক ৩

0
1

খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়ি সদর সদর উপজেলার পেরাছড়া ও গুইমারার তৈমাতাই এলাকা থেকে ইউপিডিএফের দুই সদস্যসহ ৩ জনকে আটক করেছে সেনাবাহিনী। গত ১৩ ও ১৫ জুন পৃথকভাবে এ আটকের ঘটনা ঘটে।

Arrest5খাগড়াছড়ি থেকে আটককৃতরা হলেন মিঠু চাকমা ওরফে মিলন(২৬), পিতা প্রতিময় চাকমা, গ্রাম- কামিনী কার্বারী পাড়া, মাইছড়ি ইউনিয়ন, মহালছড়ি এবং মিলন বিকাশ ত্রিপুরা (৩৪), পিতা মদন মোহন ত্রিপুরা, গ্রাম পেরাছড়া। এর মধ্যে মিলন বিকাশ ত্রিপুরা একজন ভাড়ায় মোটর সাইকেল চালক।

জানা যায়, গত ১৫ জুন বুধবার বিকাল আনুমানিক ৫টার সময় পেরাছড়া এলাকার একটি দোকান থেকে সাদা পোশাকধারী সেনাবাহিনীর একদল গোয়েন্দা মিঠু চাকমা ও মিলন বিকাশ ত্রিপুরাকে অস্ত্র তাক করে আটক করে নিয়ে যায়। আটকের পর তাদেরকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করার পর মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে খাগড়াছড়ি জেল হাজতে পাঠিয়েছে।

অপরদিকে গুইমারায় আটক ইউপিডিএফ সদস্যের নাম সাজাই মারমা (৩২), পিতা ক্যজাই মারমা, গ্রাম- হাপছড়ি, গুইমারা।

গুইমারা প্রতিনিধি জানান, গত ১৩ জুন সোমবার সকাল ১১টার দিকে বাজপাড়া থেকে সাংগঠনিক কাজ শেষে মোটর সাইকেলযোগে ফেরার পথে তৈমাতাই ব্রিজ সংলগ্ন কবুতরছড়া রাস্তামাথা এলাকায় আগে থেকে অবস্থানরত মাটিরাঙ্গা জোনের তিনজন সেনা গোয়েন্দা মোটর সাইকেল আটকিয়ে তাকে আটক করে জোনে নিয়ে যায়। পরে তাকে গুইমারা থানায় হস্তান্তর করার পর পুরাতন মামলায় আটক দেখিয়ে খাগড়াছড়ি জেলে প্রেরণ করা হয়েছে।
——————

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.