সোমবার, ২১ আগস্ট, ২০১৭
সংবাদ শিরোনাম

গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার কাউন্সিল সম্পন্ন

চট্টগ্রাম: “নেতৃত্ব দানে যোগ্য হিসেবে নিজেকে গড়ে তুলুন, অভ্যন্তরীণ সাংগঠনিক শৃঙ্খলা জোরদার করুন” এই স্লোগানকে সামনে রেখে গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই ২০১৭ ) সকাল ১০ টায় চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট স্টুডিও থিয়েটার হল রুমে সীমিত পরিসরে কাউন্সিল অনুষ্ঠি হয়।

DYF, 28.07.17অনুষ্ঠানের শুরুতে অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে যারা শহীদ হয়েছেন তাদের উদ্দেশ্যে শোক প্রস্তাব পাঠ করেন সুকৃতি চাকমা। শোক প্রস্তাব পাঠ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর প্রারম্ভিক বক্তব্য শেষে রাজনৈতিক ও সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়।

গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি উচিংশৈ চাক (শুভ) এর সভাপতিত্বে সংগঠনের সাংগঠনিক সম্পাাদক সুকুতি চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি অংগ্য মারমা ও গণতান্ত্রিক যুব ফোরামের সাংগঠনিক সম্পাাদক থু্ইক্যচিং মারমা। এছাড়া নগরীর বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, অধিকার প্রতিষ্ঠার জন্য দুর্বার সংগ্রাম করতে হবে। সমাজে দালাল, প্রতিক্রিয়াশীলদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে আগামী দিনের লড়াই সংগ্রামকে এগিয়ে নিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পুরাতন কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠন করা হয়। থু্ইক্যচিং মারমাকে সভাপতি, সুকৃতি চাকমাকে সাধারন সম্পাাদক ও শ্যামল বিকাশ চাকমাকে সাংগঠনিক সম্পাাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমা।
—————-
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।