রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
সংবাদ শিরোনাম

গুইমারায় ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধরে নিয়ে গেছে সেনাবাহিনী!

সিএইচটি নিউজডটকম
Guimaraগুইমারা : খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়ি এলাকার তৈমাথায় ২নং রাবার বাগান এলাকা থেকে আজ ২৬ ডিসেম্বর শনিবার দুপুরে নমিতা চাকমা (১৬) নামে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে সেনা সদস্যরা ধরে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। তাকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ছেড়ে না দেওয়ায় পরিবারের লোকজন চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

নমিতা চাকমা বুদ্ধধন কার্বারী পাড়ার রসিক কুমার চাকমার মেয়ে। সে গুইমারা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, আজ ২৬ ডিসেম্বর শনিবার সকালে ইউপিডিএফের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাইল্যাছড়ির ২নং রাবার বাগান এলাকায়ও ইউপিডিএফের স্থানীয় ইউনিটের উদ্যোগে কর্মসূচি পালন করা হয়। অস্থায়ী শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের পর আলোচনা সভা শেষে দুপুরে কর্মসূচিতে অংশগ্রহণকারী লোকজন বাড়ি ফেরার পথে একদল সেনা সদস্যের কবলে পড়ে। সেনারা তাদেরকে ধাওয়া করে গ্রেফতারের চেষ্টা চালায়। এ সময় নমিতা চাকমাকে রাস্তায় পেয়ে সেনারা তাকেই ধরে নিয়ে যায়। তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৫:৩০টা) তাকে ছেড়ে দেওয়া হয়নি এবং থানায়ও হস্তান্তর করা হয়নি। ফলে তার পরিবারের লোকজন চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। তারা অবিলম্বে নমিতা চাকমাকে মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *