চট্টগ্রামে যুব ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকীর পোস্টার ছিঁড়ে দেয়ার চেষ্টার অভিযোগ

0
0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
DYF posterচট্টগ্রাম: চট্টগ্রামের বাস সিগন্যাল এলাকায় গতকাল সোমবার (৩১ মার্চ) রাতে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি (জেএসএস)-এর ভাড়াটিয়া লোকজন প্রতিষ্ঠাবার্ষিকীর পোস্টার ছিড়ে দেয়ার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ করেছে গণতান্ত্রিক যুব ফোরাম। এ সময় জেএসএস’র কয়েকজন গণধোলাইয়ের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণতান্ত্রিক যুব ফোরাম আগামী ৪ এপ্রিল ঢাকায় র‌্যালি ও সমাবেশের আয়োজন করেছে। এ উপলক্ষে সোমবার রাতে যুব ফোরামের স্থানীয় নেতা-কর্মীরা চট্টগ্রাম বাস সিগন্যাল এলাকায় পোস্টারিং করে। এ সময় বিভিন্ন জায়গায় লাগানো পোস্টারগুলি জনসংহতি সমিতির কয়েকজন ভাড়াটিয়া লোক ছিড়ে ফেলার চেষ্টা করলে এলাকার সাধারণ জনগণ তাদের বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে বাধা প্রদানকারীদের উপর হামলা চালাতে চাইলে পাল্টা গণধোলাইয়ের শিকার হয়। এ ঘটনায় পানছড়ির অরুণ জ্যোতি চাকমা ও মিন্টু চাকমা (ড্রাইভার) সহ তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

গণতান্ত্রিক যুব ফোরাম পোস্টার ছিড়ে দেয়ার চেষ্টার  ঘটনায়  নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সোমবার রাতে সংগঠনের ফেসবুক পাতায় এক বিবৃতি প্রদান করেছে। বিবৃতিতে বলা হয়, প্রতিপক্ষের পোস্টার ছিড়ে দেওয়া কোন সুষ্ঠু রাজনৈতিক সংস্কৃতির ধারার মধ্যে পড়েনা। বিবৃতিতে পোস্টার ছিড়ে ফেলার মতো গণতন্ত্র বিরুদ্ধ ও ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে সুষ্ঠু ধারার রাজনীতি চর্চা করার জন্য জনসংহতি সমিতির প্রতি আহ্বান জানানো হয়েছে।

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.