চট্টগ্রামে সন্তু গ্রুপ কর্তৃক সাবেক ইউপিডিএফ কর্মী অপহৃত

0
0

সিএইচটিনিউজ.কম
Kidnap-2চট্টগ্রাম: চট্টগ্রামের বন্দররস্থ ব্যারিষ্টার কলেজ এলাকা থেকে গত মঙ্গলবার(৯ ডিসেম্বর) রাতে জেএসএস সন্তু গ্রুপ কর্তৃক অরুণ চাকমা(৩৭) নামে সাবেক ইউপিডিএফ কর্মী অপহৃত হয়েছেন।

অপহৃত অরুণ চাকমা এক সময় ইউপিডিএফের সাথে জড়িত থাকলেও ২০০৩ সালে তিনি পার্টি ও রাজনীতির সাথে সংশ্লিষ্টতা ত্যাগ করেন এবং কিছু সময় ফায়ার সার্ভিসে চাকুরী করেন। তার বাড়ি খাগড়াছড়ির শিব মন্দির এলাকায়। তার পিতার নাম বৈরাগ্যা চাকমা।

জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে সন্তু গ্রুপের সন্ত্রাসীরা নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যারিস্টার কলেজ রোডের আম্বিয়া ভবন থেকে অরুণ চাকমাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। সেই পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে তার স্ত্রী বিনীতা চাকমা ইপিজেড থানায় মামলা দায়ের করলেও পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা অপহৃতকে উদ্ধার করতে পারেনি।

গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ) চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি জিকো মারমা ও বন্দর থানা শাখার সভাপতি বিজয় চাকমা আজ ১১ ডিসেম্বর বৃহস্পতিবার এক যুক্ত বিবৃতিতে অরুণ চাকমাকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অপহৃতকে অবিলম্বে উদ্ধারের দাবি জানিয়েছেন।

ডিওয়াইএফ নেতৃবৃন্দ বলেন, চট্টগ্রামের বন্দরস্থ ইপিজেড এলাকায় সন্তু লারমার লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা গত কয়েক বছর ধরে অবাধে খুন, অপহরণ, ধর্ষণ, চাঁদাবাজি, নিরীহ লোকজনকে মারধর ও ভয়ভীতি প্রদর্শন এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী ও সমাজ-বিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। স্থানীয় প্রশাসন এ সম্পর্কে অবহিত হলেও রহস্যজনক কারণে তাদের বিরুদ্ধে কোনরূপ ব্যবস্থা নেয় না। এ জন্য ইপিজেড এলাকায় পাহাড়ি – বাঙালি জনগণের মধ্যে ব্যাপক ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

নেতৃবৃন্দ অবিলম্বে অরুণ চাকমাকে উদ্ধার ও অপহরণকারী সন্তু লারমার লেলিয়ে দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
—————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.