শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮
সংবাদ শিরোনাম

সমাবেশ চলাকালে সেনাবাহিনীর হামলা

জুয়েল চাকমা আটকের প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

পানছড়ি: পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) পানছড়ি উপজেলা শাখার সভাপতি জুয়েল চাকমাকে অন্যায়ভাবে আটকের প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) পানছড়ি উপজেলা শাখা।
18198638_238737019863957_88917375349486340_n
আজ রবিবার (৩০ এপ্রিল ২০১৭) দুপুর ১টা ঘটিকার সময় বিক্ষোভ মিছিলটি পানছড়ি ডিগ্রি কলেজ গেইট থেকে শুরু হয়ে পোড়াবাড়ি ঘুরে কলেজ গেইটে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ চলার সময়ে একটি জিপ গাড়িতে করে একদল সেনাবাহিনী অতর্কিতে এসে সমাবেশের উপর হামলা চালায় ও নির্বিচারে লাঠিপেটা করে। হামলায় যগেন্দ্র ত্রিপুরা(২৫), রতন চাকমা(২১)সহ বেশ কয়েকজন ছাত্র আহত হয়েছেন।

পিসিপি পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুকেশ চাকমা’র সঞ্চালনায় উপজেলা সাধারন সম্পাদক সুকিরণ চাকমা’র সভাপতিত্বে পানছড়ি কলেজ শাখার সভাপতি এডিশন চাকমা বক্তব্য রাখার সময় সেনাবাহিনী হামলা চালায়।

সেনাবাহিনীর উক্ত হামলাকারী টিমটি পানছড়ি সাব-সেনা জোন থেকে এসেছে।

পাহাড়ি ছাত্র পরিষদের নেতৃবৃন্দ এই হামলার তীব্র প্রতিবাদ করার চেষ্টা করেন; কিন্তু সেনাবাহিনী নির্বিচার লাঠিপেটা করার কারণে সমাবেশটি ভন্ডুল হয়ে যায়। পিসিপি পানছড়ি উপজেলা শাখা সেনাবাহিনীর এই ধরণের ন্যাক্কারজনক হামলার তীব্র সমালোচনা করেছেন।
_________
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.