শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
সংবাদ শিরোনাম

খাগড়াছড়িতে তিন সংগঠনের সমাবেশ ভন্ডুল করতে সেনা-মুখোশ-দুর্বৃত্তদের ত্রিমুখী বাধা : একজনকে অপহরণ!

খাগড়াছড়ি : রাষ্ট্রীয়-সেনা মদদে গঠিত ‘নব্য মুখোশ বাহিনী’ দিয়ে শ্বেত সন্ত্রাস কায়েম করার রাষ্ট্রীয় চক্রান্তের বিরুদ্ধে আজ ১৮ নভেম্বর শনিবার খাগড়াছড়ি সদরের স্বনির্ভর বাজারে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ) ও হিল উইমেন্স ফেডারেশন(এইচডব্লিউএফ) কর্তৃক আয়োজিত সমাবেশে সেনা-মুখোশ ও জনসংহতি সমিতি(এমএন লারমাপন্থী) একাংশ বিভিন্ন স্থানে বাধা দিচ্ছে।

খাগড়াছড়ি সদরের পানখাইয়া পাড়া ও মহিলা কলেজ এলাকায় নব্য মুখোশ বাহিনী ও জেএসএস এমএন লারমাপন্থী একাংশের দুবৃত্তরা যৌথভাবে মিলে অবস্থান নিয়ে সমাবেশে যোগদান করতে আসা লোকজনকে বাধা প্রদান ও মারধর করেছে।

সকালে ইটছড়ি থেকে সমাবেশের লোকজন আনতে গেলে পানখাইয়া পাড়া এলাকা থেকে গাড়িগুলো ফেরত পাঠিয়ে দেয় মুখোশ বাহিনীর সদস্যরা। পরে একদল সশস্ত্র দুবৃত্ত এসে সমাবেশে যোগ দিতে আসা একজন সাধারণ গ্রামবাসীকে অপহরণ করে নিয়ে গেছে। একইভাবে ইটছড়িতে সমাবেশের জন্য লোকজন আনতে গেলে স্থানীয় জেএসএস এমএন লারমাপন্থী নেতা মনি চাকমা গাড়িগুলো ফেরত দেয়ার জন্য স্থানীয়দের ফোনে হুমকি দিয়েছে।

এছাড়া সকাল আনুমানিক ৯টার দিকে খাগড়াছড়ি জীপ সমিতির সাধারণ সম্পাদক উজ্জ্বল চাকমাকে খাগড়াছড়ি সদর জোনে ডেকে ইউপিডিএফকে কেন গাড়ি ভাড়া দেয়া হয়েছে মর্মে জবাব চেয়ে প্রকারান্তরে হুমকি দেয়া হয়েছে।

______
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *