দমন পীড়ন সত্ত্বেও সংগ্রামে অবিচল থাকতে দীঘিনালাবাসীর প্রতি ইউপিডিএফের আহ্বান

0
1

সিএইচটিনিউজ.কম
দীঘিনালা : সেনা-পুলিশের দমন-পীড়ন সত্ত্বেও সংগ্রামে অবিচল থাকতে দীঘিনালাবাসীর প্রতি আহ্বান জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)।

গত ১৫ মার্চ দীঘিনালা ভূমি রক্ষা কমিটির আয়োজিত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে সেনা-পুলিশের হামলার পর গ্রেফতার, নির্যাতন ও হয়রানিমূলক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে ইউপিডিএফ-এর দীঘিনালা ইউনিট থেকে প্রচারিত একটি লিফলেটে এ আহ্বান জানানো হয়।

দীঘিনালাবাসীর ন্যায়সঙ্গত আন্দোলনের প্রতি দৃঢ় সমর্থন জানিয়ে লিফলেটে বলা হয়, বিজিবি’র ৫১ ব্যাটালিয়ন সদর দপ্তর দীঘিনালার যত্ন কুমার কার্বারী পাড়া ও শশী মোহন  কার্বারী পাড়া থেকে অন্যত্র নির্মাণের দাবিতে দীর্ঘদিন ধরে ভূমি রক্ষা কমিটির নেতৃত্বে যে গণ আন্দোলন চলছে ইউপিডিএফ দীঘিনালা ইউনিট তার প্রতি দৃঢ় সমর্থন ও সংহতি পুনর্ব্যক্ত করছে। আমাদের বিশ্বাস দীঘিনালার সকল নারী পুরুষ একতাবদ্ধ হয়ে সংগ্রামে অবিচল থাকলে এ আন্দোলন অবশ্যই জয়যুক্ত হবে।

গত ২৪ মার্চ প্রচারিত লিফলেটে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলা হয়, কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। ভাঙনমূলক ও বিভেদমূলক কথায় কান দেবেন না। যারা এসব কাজে লিপ্ত তাদের চিনে রাখুন। আপনাদের ন্যায়সঙ্গত আন্দোলনের বিজয় সম্পর্কে আস্থা ও বিশ্বাস রাখুন। সেনা-পুলিশের দমন পীড়নে ও হয়রানিতে ভেঙে পড়বেন না। নিজেদের ঐক্য ও সংহতি জোরদার করুন। আন্দোলনকে অর্ধপথে থামিয়ে দেবেন না, শেষ পর্যন্ত লড়ে যেতে মানসিকভাবে প্রস্তুত হোন।

পাঠকদের সুবিধার্থে পুরো লিফলেটটি নীচে দেওয়া হলো:
Leaflet-1

Leaflet-2Leaflet-3

Leaflet-4

——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.