দিঘীনালায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের এক সদস্য নিহত, আহত ১

0
0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
index copyখাগড়াছড়ির দিঘীনালায়  সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের এক সদস্য  নিহত ও  অপর এক সদস্য আহত হয়েছেন। নিহত ইউপিডিএফ সদস্যের  নাম সুদৃষ্টি চাকমা(৩৫) পিতা-মৃত নিতাই চাকমা, গ্রাম-মগ্যা কার্বারী পাড়া, বাবুছড়া ও আহত সদস্যের নাম ঋদ্ধি চাকমা (২৮), পিতা-মৃত শরৎ কার্বারী, গ্রাম- মডেল টাউন, বাঘাইছড়ি।

নিহত সুদৃষ্টি চাকমা গণতান্ত্রিক যুব ফোরামের বাবুছড়া ইউনিয়ন কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্বে ছিলেন। এর পাশাপাশি তিনি  ইউপিডিএফের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন।

আজ ৯ মার্চ রবিবার সকাল আনুমানিক সোয়া ৮টার দিকে বাবুছড়ার রাস্তামাথা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, রবিবার সকালে সুদৃষ্টি চাকমা ও ঋদ্ধি চাকমা সাংগঠনিক কাজে বাবুছড়ার রাস্তামাথায় বের হন। তারা একটি চায়ের দোকানে বসে লোকজনের সাথে কথাবার্তা বলছিলেন এবং চা খাচ্ছিলেন। এ সময় হঠাৎ আগে থেকে ওঁৎ পেতে থাকা সশস্ত্র  সন্ত্রাসীরা দোকানে ঢুকে খুব কাছ থেকে তাদেরকে লক্ষ্য করে প্রকাশ্যে ব্রাশ ফায়ার করে।  এতে ঘটনাস্থলেই সুদৃষ্টি চাকমা নিহত হন এবং হৃদ্ধি চাকমা দুই পায়ে গুলিবিদ্ধ হন।

আহত অবস্থায় হৃদ্ধি চাকমাকে  উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ই্উনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর দিঘীনালা ইউনিটের সংগঠক কিশোর চাকমা এ ঘটনার জন্য সন্তু  লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করেছেন।  হামলাকারীদের মধ্যে সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসী  রিতেন চাকমা, সুমন চাকমা ও শান্তি ময় চাকমা’র পরিচয় পাওয়া গেছে বলেও তিনি জানান।

দিঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, নিহতের  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.