নব্য মুখোশ সন্ত্রাসীরা পালিয়েছে, এখন হরিনাথ পাড়ায়

0
1

খাগড়াছড়ি॥ সেনা-সৃষ্ট নব্য মুখোশ বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীরা খাগড়াছড়ি শহরস্থ স্বনির্ভর বাজারের পশ্চিমে অবস্থিত বেলতলি পাড়া ছেড়ে শহরের দক্ষিণ-পূর্বে হরিনাথ পাড়ায় পালিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

গতকাল মঙ্গলবার (২২ মে ২০১৮) সন্ধ্যার দিকে সন্ত্রাসীরা ব্যাপক গণ প্রতিরোধের ভয়ে দু’দিন অবস্থানের পর বেলতলি পাড়া থেকে পালিয়ে যেতে বাধ্য হয়। পালানোর সময় সেনাবাহিনী তাদের সর্বত্মক সহযোগিতা দেয় বলে বিভিন্ন সূত্রে জানা প্রকাশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল সন্ধ্যায় মুখোশ সন্ত্রাসীরা স্বনির্ভরের উত্তরে সিনালা পয়েন্টে খাগড়াছড়ি-পানছড়ি সড়ক অতিক্রম করে সিনালা কিয়ং, সিনালা উপর মগপাড়া হয়ে সেটালার অধ্যুষিত কুমিল্লা টিলায় যায়।

এরপর তারা সেখানে মানিকের দোকান থেকে দুই জন বাঙালি গাইড নিয়ে ‘আর্ত মানবতা পুনর্বাসন কেন্দ্রে’ যায়। সেখানে আগে থেকে দু’টি গাড়িতে সেনাবাহিনী তাদের জন্য অপেক্ষমান ছিল।

সেনারা তাদেরকে সাদর অভ্যর্থনা জানিয়ে পূর্ণ নিরাপত্তা দিয়ে হরিনাথ পাড়ায় যাওয়ার ব্যবস্থা করে দেয়।

সর্বশেষ আজ সকালে মুখোশরা হরিনাথ পাড়ায় দুপুরের খাবারের অর্ডার দিয়েছে বলে জানা গেছে।

এদিকে বেলতলি পাড়া থেকে সশস্ত্র মুখোশদের সরিয়ে নেয়ার পর সেনাবাহিনী আজ সকাল থেকে খাগড়াছড়ির বেশ কয়েকটি এলাকায় টহল জোরদার করেছে।

সেনারা ধর্মপুর বনবিহারের  উত্তর পাশে নীলকান্ত পাড়া থেকে উত্তরে ১ নং যৌথ খামার, গাছবান, কুকিছড়া হয়ে ছোটনালা পর্যন্ত খাগড়াছড়ি-পানছড়ি সড়কের পূর্ব পাশের ব্যাপক এলাকায় অভিযান চালাচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এছাড়া খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে কৃষি গবেষণা, গুলকানা পাড়া, ৪ মাইল ও ভৈরফাসহ বিভিন্ন স্থানে সেনা মোতায়েন করা হয়েছে।

এখনো পর্যন্ত কাউকে আটক বা তল্লাশীর খবর পাওয়া যায়নি।
——————
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.