শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
সংবাদ শিরোনাম

নান্যাচরে নব্য মুখোশদের নিরাপত্তায় ব্যাপক সেনা মোতায়েন !

নান্যাচর : রাষ্ট্রীয়-সেনা মদদে সৃষ্ট ‘মুখোশ বাহিনী’কে নিরাপত্তা সুনিশ্চিত করতে নান্যাচরে ব্যাপক সেনা মোতায়ন করা হয়েছে। ইতোমধ্যে নান্যাচর জোন, বাকছড়ি ক্যাম্প থেকে ৭০/৮০জন সেনা সদস্য পাতাছড়ি রত্নাংকুর বন বিহার এলাকা ও বড়পুল পাড়াসহ বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নব্য মুখোশদের নিরাপত্তা সুনিশ্চিত করেছে।

স্থানীয়রা জানাচ্ছেন আজ সকালে প্রাণ নাশের হুমকি দিয়ে পাতাছড়ি গ্রামের বাসিন্দাদের মিটিঙের নামে ডেকে পাঠিয়েছে নব্য মুখোশ সর্দার বর্মা। এখন পাশ্ববর্তী ফিরিঙিপাড়া গ্রামে নব্য মুখোশরা সশস্ত্র অবস্থায় অবস্থান করে গ্রামের লোকজনের সাথে কথা বলছে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েজন স্থানীয় গ্রামবাসী সিএইচটিনিউজডটকমকে বলেন, সশস্ত্র মুখোশ বাহিনী ডাকাতরা যে স্থানে অবস্থান করছে তা সেনাবাহিনী অবশ্যই জানে। জোন থেকে এর দূরত্বও তেমন নয়। কিন্তু সেদিকে তাঁরা যাওয়ার চেষ্টা আদৌ করেনি। তাঁরা আরো বলেন, বর্তমানে সেনাবাহিনী যেসব স্থানে অবস্থান নিয়ে রয়েছে তা আসলে মুখোশদের কিছু করতে নয়, বরং নিরাপত্তা নিশ্চিত করতেই চারিদিকে বেষ্টনী তৈরী করে রেখেছে মাত্র। ‘নব্য মুখোশ বাহিনী’ যে রাষ্ট্রযন্ত্রের স্বার্থে সৃষ্ট জনগণের নিকট তা এখন দিবালোকের মতো পরিস্কার হয়েছে।
_______
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *