পানছড়িতে পিকনিকে আসা কয়েকজনের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়েছে সেনা সদস্যরা

0
1

Panchari-2পানছড়ি : খাগড়াছড়ির পানছড়িতে স্থানীয় মুরুব্বীদের আয়োজিত গণপিকনিকে আসা কয়েকজনের কাছ থেকে সেনা সদস্যরা ১২ হাজারের অধিক টাকা ও ৩টি মোবাইল ফোন কেড়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

যাদের কাছ থেকে টাকা কেড়ে নেওয়া হয়- ১.রুবেল মারমার কাছ থেকে ৭ হাজার টাকা, ২. সোহাগ চাকমার কাছ থেকে ৩৫০টাকা, ৩. কুনেন্দু ত্রিপুরার কাছ থেকে ৭০০ টাকা এবং ৪. কাশেম (পিকনিকে ডোকোরেশন কাজে নিয়োজিত) এর কাছ থেকে ৪ হাজার টাকা। সবমিলিয়ে ১২ হাজার পঞ্চাশ টাকা।

চাঁনমিয়া নামে পরিচিত এক সেনা সদস্য পকেট হাতরিয়ে তাদের কাছ থেকে উক্ত টাকাগুলো কেড়ে নেয় বলে তারা জানান।

সেনারা এডিশন চাকমার কাছ থেকে ১টি ও আব্বাস (ডেকোরেশন কাজে নিয়োজিত) ১টি মোবাইল ফোন কেড়ে নেয়। এছাড়া অপর এক ব্যক্তির (নাম জানা যায়নি) কাছ থেকে আরো ১টি মোবাইল ফোন কেড়ে নেয় বলে জানা গেছে।

এদিকে, পানছড়ি জোন কমাণ্ডারের সাথে এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা যোগাযোগ করলে তিনি মাত্র ২ হাজার ৫শত টাকা পাওয়ার কথা স্বীকার করেছেন বলে জানা গেছে। তিনি এই টাকাগুলো ফেরত দেবেন বলেও জনপ্রতিনিধিদের জানিয়েছেন।

উল্লেখ্য, আজ শনিবার মেজর রফিকের নেতৃত্বে সেনা সদস্যসহ যৌথবাহিনীর একটি দল পানছড়ির জগপাড়া এলাকায় স্থানীয় মুরুব্বীদের আয়োজিত গণপিকনিক ভণ্ডুল করে দেয়। ভোর রাত ৪টার দিকে যৌথবাহিনীর দলটি পিকনিক স্পট ঘেরাও করে এবং রান্নার দায়িত্বে থাকা ছয় জনকে মারধর করে।

আরো পড়ুন:
>>পানছড়িতে পিকনিক ভণ্ডুল করে দিয়েছে সেনাবাহিনী

————————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.