পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশনের রাঙামাটি সদর উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন

0
0

15978853_597227593806303_1191828937_nরাঙামাটি: ‘পূর্ণস্বায়ত্তশাসনই পার্বত্য চট্টগ্রামের রাজনৈতিক সমাধান’ এই শ্লোগানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশনের রাঙামাটি সদর উপজেলা শাখার ২য় কাউন্সিল যৌথভাবে সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার (১৩ জানুয়ারি ২০১৭) সকাল ১০টায় কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হলরুমে কাউন্সিল অধিবেশন শুরুতে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর পাহাড়ি ছাত্র পরিষদের সদর থানা শাখার সভাপতি নিকন চাকমার সভাপতিত্বে ও সুজলা চাকমার সঞ্চালনার স্বাগত বক্তব্য রাখেন পিসিপি সদর থানার সাংগঠনিক সম্পাদক বিপ্লব চাকমা।

কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের রাঙামাটি জেলা শাখার সভাপতি কুনেন্টু চাকমা, হিল উইমেন্স ফেডারেশন রাঙামাটি জেলা শাখার সভাপতি মন্টি চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের রাঙামাটি জেলার আহ্বায়ক ধর্মসিং চাকমা প্রমুখ।15978780_597227637139632_1907233840_n

বক্তারা পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও প্রকৃত রাজনৈতিক সমাধানের লক্ষ্যে পূর্ণস্বায়ত্তশাসন দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

পরে কাউন্সিল অধিবেশন শেষে উপস্থিত সবার সম্মতিক্রমে বিপ্লব চাকমাকে সভাপতি, কাজল চাকমাকে সাধারণ সম্পাদক ও সাচিং মারমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট পিসিপি রাঙামাটি সদর থানা শাখার নতুন কমিটি এবং সুজলা চাকমাকে সভাপতি, মিনুচিং মারমাকে সাধারণ সম্পাদক ও স্ববনিকা চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট হিল উইমেন্স ফেডারেশনের রাঙামাটি সদর থানা শাখার নতুন কমিটি গঠন করা হয়।
————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.