থানায় হস্তান্তরের ২৪ঘন্টা সময় বেঁধে দিয়েছে খাগড়াছড়ি জেলা পিসিপি

পিসিপি নেতা জুয়েল চাকমার নিঃশর্ত মুক্তির দাবি!

0
1

খাগড়াছড়ি: পিসিপি’র পানছড়ি উপজেলা শাখার সভাপতি জুয়েল চাকমাকে সেনাবাহিনী কর্তৃক আটকের প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) খাগড়াছড়ি জেলা শাখা।

রবিবার (৩০ এপ্রিল) বিকাল ৫টার সময় খাগড়াছড়ি সদর মৎস্য অফিস থেকে স্বনির্ভর বাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল করে পিসিপি। বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন, পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি তপন চাকমা ও সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা।
18217521_688744191310738_1426624121_n

বক্তারা বলেন, জুয়েল চাকমাকে কোন গ্রেফতারি পরোয়ানা ছাড়া বেআইনীভাবে সেনাবাহিনী আটক করেছে। আটকের পর অমানুষিক নির্যাতন চালিয়েছে।

বক্তারা লক্ষীছড়ি ও পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সেনাবাহিনীর পরিকল্পিতভাবে হামলা চালিয়ে নেতাকর্মীদের আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সেনাবাহিনী প্রধানত ভয় এবং নৈতিক পরাজয়ের কারণে বেপরোয় হামলা, নির্যাতন, গ্রেফতার চালাচ্ছে।

সমাবেশ থেকে জুয়েল চাকমাকে থানায় হস্তান্তরের জন্য গ্রেফতারের পর থেকে ২৪ ঘন্টা সময় বেঁধে দেয়া হয়। বেঁধে দেয়ার সময়ের মধ্যে থানায় হস্তান্তর করা না হলে কঠোর কর্মসূচী দেয়ার হুঁশিয়ারী উচ্চারণ করা হয়।
_________
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.