বাঘাইছড়িতে জেএসএস’র এক সদস্যকে লক্ষ্য করে গুলি, অনির্দিষ্টকালের অবরোধের ডাক

0
1

বাঘাইছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Guliborsonরাঙামাটির বাঘাইছড়িতে আজ ২০মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে জেএসএস(এমএন লারমা)-এর সদস্য বসুদেব চাকমা(২৬)-কে লক্ষ্য করে গুলি করেছে সন্ত্রাসীরা। তবে ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন। এদিকে, আগামী শনিবার হতে অনির্দিষ্টকালের জন্য বাঘাইছড়ি উপজেলায় সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে জেএসএস(এমএন লারমা)।

জানা যায়, বসুদেব চাকমা বৃহস্পতিবার সকালে বাবুপাড়ার একটি দোকানে বসে চা পান করছিলেন। এ সময় বিপ্লব চাকমা ও সাগর চাকমা নামে দু’জন অস্ত্রধারী সন্ত্রাসী মোটর সাইকেলযোগে এসে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ও ধাওয়া করে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ভাগ্যক্রমে তিনি পালিয়ে গিয়ে কোন রকমে প্রাণে রক্ষা পান।

জেএসএস(এমএন লারমা)এ ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস’র সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করেছে। বিপ্লব ও সাগর দু’জনই জেএসএস(সন্তু)-এর সশস্ত্র ক্যাডার বলে নিশ্চিত করেছে তারা।

এ ঘটনার প্রতিবাদে এবং বিজিবি’র মারিশ্যা জোন কমান্ডারকে প্রত্যাহার, সন্ত্রাসী হামলা বন্ধ করা ও নিরাপত্তার দাবিতে জেএসএস(এমএন লারমা) আগামী ২২ মার্চ শনিবার হতে অনির্দিষ্টকালের জন্য বাঘাইছড়ি উপজেলায় সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে।

সম্প্রতি শেষ হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস(সন্তু)-এর প্রার্থী বড়ঋষি চাকমা বিজয়ী হওয়ার পরপরই এ ধরনের ঘটনায় বাঘাইছড়ি এলাকাবাসী উদ্বেগ ও আশঙ্কা প্রকাশ করেছেন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.