বাঘাইছড়িতে জেএসএস’র ডাকে অনির্দিষ্টকালের সড়ক ও নৌপথ অবরোধ চলছে

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
Sorok-aborodবাঘাইছড়ি(রাঙামাটি): রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস(এমএন লারমা)-এর ডাকে অনির্দিষ্টকালের সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি চলছে। আজ শনিবার থেকে শুরু হওয়া এ অবরোধ কর্মসূচি সফল করতে জেএসএস’র কর্মী সমর্থকরা রাস্তার বিভিন্ন পয়েন্টে পিকেটিং করছে। অবরোধের কারণে উপজেলার সড়ক ও নৌপথে সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে।

গত বৃহস্পতিবার (২০ মার্চ) সকালে বাঘাইছড়ি উপজেলা সদরের বাবুপাড়ায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস’র সশস্ত্র সন্ত্রাসী কতৃক তাদের কর্মীদের লক্ষ্য করে ব্রাশ ফায়ারের ঘটনার প্রতিবাদ জানিয়ে জেএসএস(এমএন লারমা) এ অবরোধের ডাক দেয়। ঘটনার দিন জেএসএস(এমএন লারমা)’র বাঘাইছড়ি থানা শাখার তথ্য ও প্রচার সম্পাদক প্রমিতাভ চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমার নির্দেশে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করে অবিলম্বে বড়ঋষি চাকমাকে গ্রেপ্তার এবং ৩৯ বিজিবি ও মারিশ্যা জোন অধিনায়ককে প্রত্যাহারের দাবি জানানো হয়। এসব দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংগঠনটি।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More