বান্দরবান অনলাইন প্রেসক্লাব গঠন ও সাংগঠনিক কার্যক্রম শুরু

0

সিএইচটিনিউজ.কম
bandarban-online-pressclub-03উথোয়াই মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান অনলাইন প্রেসক্লাব গঠন ও আহবায়ক কমিটি করে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হয়। জাতীয় অনলাইন প্রেসক্লাবের অধিনে সদস্য ও শাখা সংগঠন হয়ে কার্যক্রম পরিচালনা করবে বান্দরবান অনলাইন প্রেসক্লাব। বুধবার ( ৮ জুলাই ২০১৫) বান্দরবান সাংবাদিক সংস্থার অফিসে আহবায়ক কমিটি গঠন করার লক্ষে এক আলোচনা সভা আয়োজন করা হয়েছে। আলোচনা সভার শেষে সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম সম্পাদক বিপ্লব চাকমাকে আহবায়ক ও সিএইচটি টাইমস ডট কম সম্পাদক লুৎফুর রহমান উজ্জ্বলকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট বান্দরবান অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম সম্পাদক বিপ্লব চাকমা। সভা পরিচালনা ও সঞ্চালনা করেন সিএইচটি টাইমস ডটকম সম্পাদক লুৎফুর রহমান উজ্জ্বল। এ সময় উপস্থিত ছিলেন আদিবাসী বার্তা ডটকম প্রধান বার্তা সম্পাদক টিং শৈ প্রু মারমা (মংটিং), আমাদের সময় ডট কম জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, এটিভি নিউজ ২৪ ডটকম জেলা প্রতিনিধি মো: নুর হোসেন, বিসিসি নিউজ ২৪ ডট কম জেলা প্রতিনিধি মংসানু মারমা, সিএইচটি টাইমস স্টাফ রিপোর্টার খানে আলম ফারুক, সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম স্টাফ রিপোর্টার মো: মামুনুর রশিদ, বিডি ২৪ লাইভ ডট কম জেলা প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম উপজেলা প্রতিনিধি চহলামং মারমা।

গত ১১ জুন দেশের সব জেলায় অনলাইন প্রেসক্লাব শাখা গঠনের আহ্বান করে প্রেস বিজ্ঞপ্তি দেয় জাতীয় অনলাইন প্রেসক্লাব। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক, সম্পাদক ও প্রতিনিধি সাংবাদিকদের নিয়ে জেলা ভিত্তিক ‘অনলাইন প্রেসক্লাব’ গঠনের জন্য আহ্বান জানায়। যারা জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য হতে চান তারা স্ব স্ব জেলায় ঐক্যমতের ভিত্তিতে জাতীয় অনলাইন প্রেসক্লাব এর শাখা সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির অনুমোদনে জন্য আগামী ৩০ জুনের মধ্যে প্রেরণ করার অনুরোধ জানানো হয়েছে।
——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More