বান্দরবান আসনে বিজয়ী হয়েছেন বীর বাহাদুর উশৈসিং

0

বান্দরবান প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Bir Bahadur MP Picদশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ আসনে বিজয়ী হয়েছেন আ.লীগের মনোনীত প্রার্থী  বীর বাহাদুর উশৈসিং(নৌকা)। ৬২,৫৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে পঞ্চমবারের মত এই আসনে এমপি নির্বাচিত হয়েছেন তিনি।

অপর দিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা(টেবিল ঘড়ি)প্রতীক পেয়েছেন ৩৩,০২১ ভোট।

এছাড়া অন্যান্য প্রার্থীদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী আঞ্চলিক রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) সমর্থিত ছোটন কান্তি তঞ্চঙ্গ্যা(হাতি প্রতীক) পেয়েছেন ৫১৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান(টিয়া পাখি প্রতীক) পেয়েছেন ১,৯৭৫ ভোট।

জেলা প্রশাসক ও রিটর্নিং অফিসার কে.এম.তারিকুল ইসলাম জানান, মোট ১৬৩টি ভোট কেন্দ্রে দূর্গম পাহাড়ে গুরুত্বপূর্ণ ১৩টি ভোট কেন্দ্রের নির্বাচন সরঞ্জাম আনা নেয়ার জন্য হেলিকপ্টার ব্যবহার করা হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন করা হয়েছে। কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ৪৫ শতাংশ ভোট কাস্টিং হয়েছে জানান তিনি।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More