বাম গণতান্ত্রিক জোটের মতবিনিময় সভায় পিসিপি ও এইচডব্লিউএফ’র অংশগ্রহণ

0

ঢাকা: বাম গণতান্ত্রিক জোটের আয়োজিত শ্রেণি-পেশার নেতৃবৃন্দের সাথে মনবিনিময় সভায় পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশাসনের দাবিতে আন্দোলনকারী সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশন(এইচডব্লিউএফ) এর একটি টিমও অংশগ্রহণ করেছে।

গত ৩০ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার ঢাকায় পল্টনস্থ মুক্তিভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিনয়ন চাকমা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। তিনি পার্বত্য চট্টগ্রামে জাতিগত নিপীড়ন ও সেনাশাসনের দমন-পীড়নের চিত্র তুলে ধরেন এবং পাহাড় ও সমতলে ফ্যাসিবাদী দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বিপ্লবী ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। এতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ইউনাইটেড কমিউনিস্ট লীগের নেতা আজিজুর রহমান, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল(বাসদ)-এর কেন্দ্রীয় নেতা বজলুল রশিদ ফিরোজসহ ছাত্র-নারী-শ্রমিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
——————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More