মানিকছড়িতে এক পাহাড়ি নারীকে ধর্ষণের চেষ্টা

0

সিএইচটিনিউজ.কম
মানিকছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের দার্য্যা পাড়ায় গতকাল ১০ জুন মঙ্গলবার রাতে এক পাহাড়ি নারীকে(২৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে এলাকাবাসী মো: হনিফ(২২) নামে এক লম্পটকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে মানিকছড়ির আদর্শ গ্রামের আনিসুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো: হানিফ ঘটনার দু’দিন আগে দার্য্যা পাড়া এলাকায় চট্টগ্রামস্থ কাদের কোম্পানীর বাগান দেখাশুনার কাজে যোগ দেয়। এ সুবাদে সে ওই এলাকায় বাগান মালিকের খামার বাড়িতে অবস্থান করছিল। মঙ্গলবার রাতে দার্য্যা পাড়ার বাসিন্দা ওই নারী তার সন্তানদের নিয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েছিলেন। এ সময় তার স্বামী বাড়ির বাইরে ছিলেন। রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে মো: হানিফ ওই নারীর বাড়িতে প্রবেশ করে তাকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই নারী চিৎকার দিলে লম্পট হানিফ পালিয়ে যায়। এরপর ঘটনা জানাজানি হলে রাত ১১টার দিকে ওই নারীর ভাই, তার স্বামী ও এলাকার লোকজন গিয়ে বাগান মালিকের খামার বাড়ি থেকে মো: হানিফকে আটক করে মনিকছড়ি থানা পুলিশের নিকট সোপর্দ করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More