রমেল চাকমা হত্যাকারী সেনা সদস্যদের সর্ব্বোচ্চ শাস্তির দাবি

0

18034085_1129450907163521_4542572629965982866_n

চট্টগ্রাম : রমেল চাকমা হত্যাকারী সেনা সদস্যদের সর্ব্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা সংসদ।

শনিবার বিকালে চট্টগ্রাম নগরীর নিউমার্কেট মোড়ে অনুষ্ঠিত সমাবেশ থেকে বক্তারা নান্যাচর কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও পিসিপি নান্যাচর থানার সাধারণ সম্পাদক রমেল চাকমা হত্যাকাণ্ডের সাথে জগিড়ত মেজর তানভীর, নান্যাচর জোন কমাণ্ডার বাহালুল আলমসহ অন্যান্যদের সর্ব্বোচ্চ শাস্তি নিশ্চিত করনের দাবি জানান।

চট্টগ্রাম জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক, আতিক রিয়াদের সঞ্চালনায় এবং ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারোয়ারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা সংসদের সদস্য শাহরিয়ার রাফি, ক্রীড়া সম্পাদক শোভন দাশ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যানি সেন, কোষাধ্যক্ষ মো: আইয়ুম এবং সাধারণ সম্পাদক নাহিদ-আল-মোস্তফান।

সমাবেশ শেষে একটি মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়।

উল্লেখ্য, গত ৫এপ্রিল সেনাবাহিনীর সদস্যরা রমেল চাকমাকে অন্যায়ভাবে আটক করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। পাশবিক নির্যাতনের ফলে গত ১৯ এপ্রিল তিনি মৃত্যুবরণ করেন।
———————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More