রাঙামাটিতে সন্তু গ্রুপ কর্তৃক এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
রাঙামাটি : রাঙামাটি শহরের সমতাঘাট থেকে জেএসএস সন্তু গ্রুপ কর্তৃক এক ব্যক্তি অপহৃত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত ব্যক্তির নাম জ্যোতিষ কুমার চাকমা। তিনি বন্দুকভাঙা ইউনিয়নের ধামেইছড়া গ্রামের মৃত আদেধন চাকমার ছেলে। তিনি পেশায় একজন বোট চালক। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।জানা যায়, গতকাল বুধবার সকালে নিজস্ব ইঞ্জিনচালিত বোট নিয়ে নিজ বাড়ি থেকে জ্যোতিষ কুমার চাকমা রাঙামাটির বনরূপা বাজারে যান। তিনি সমতাঘাটে বিজয় কান্তি চাকমা নামে এক ব্যক্তির দোকানে বসেছিলেন। এমন সময় সন্তু গ্রুপের ৩/৪ জন লোক এসে তার নাম, পরিচয় জিজ্ঞেস করে। তিনি সঠিক উত্তর দিলে তারা তাকে তাদের সাথে যেতে বলে। তিনি তাদের সাথে চলে যান। পরে ২ জন এসে তার চালিত বোটটিও তারা নিয়ে যায়।

তাকে কি কারণে অপহরণ করা হয়েছে এবং অপহরণের পর কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি। তবে আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাঙামাটিতে যোগাযোগ করার জন্য পরিবারের কাছে খবর দেয়া হয়েছে বলে জানা গেছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More