রাঙামাটিতে ৯জন প্রার্থীর মধ্যে ১ জনের বাতিল, ৮ জনের মনোনয়ন চূড়ান্ত

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙামাট আসনে আজ বৃহস্পতিবার(৫ ডিসেম্বর) রাঙামাটি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৯ জন প্রার্থীর মধ্যে ১ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। তিনি হলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করা পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের নেতা এ্যাডভোকেট আবছার আলী। কৃষি ব্যাংকে ঋণ খেলাপ থাকায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয়।

চূড়ান্ত মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)এর সভাপতি স্বতন্ত্র প্রার্থী প্রসিত বিকাশ খীসা, ইউপিডিএফ’র কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা (স্বতন্ত্র), জনসংহতি সমিতি(এমএন লারমা)-এর সভাপতি সুধাসিন্ধু খীসা(স্বতন্ত্র), এ্যাডভোটেক শক্তিমান চাকমা(স্বতন্ত্র), জনসংহতি সমিতি(সন্তু)-এর কেন্দ্রীয় নেতা ঊষাতন তালুকদার(স্বতন্ত্র) ও জ্ঞানেন্দু বিকাশ চাকমা(স্বতন্ত্র), আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপঙ্কর তালুকদার ও জাতীয় পার্টির রূপম দেওয়ান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More