রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
সংবাদ শিরোনাম

রামগড়ে আরো ৮৫ পরিবারের মাঝে ইউপিডিএফের ফলজ চারা বিতরণ

রামগড় প্রতিনিধি।। খাগড়াছড়ির রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নে আরো ৮৫ পরিবারের মাঝে ফলজ চারা বিতরণ করেছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রামগড় ইউনিট। এর আগে গত বৃহস্পতিবার ৭৫ পরিবারকে ফলজ চারা প্রদান করা হয়।

IMG_20170722_112236
আজ শনিবার (২২ জুলাই ২০১৭) সকাল ১১টায় ইউপিডিএফ-এর রামগড় ইউনিটের সংগঠক ডবন চাকমা ২নং  পাতাছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুজা ত্রিপুরা পাড়া ও গুজা চাকমা পাড়া, মরাকইল্লা, রুপাইছড়ি ও বড় কালাপানিসহ ৬টি গ্রামের ৮৫ পরিবারকে ৭টি করে আম চারা প্রদান করেন।
এ সময় বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, রামগড় উপজেলা শাখার সহ-সভাপতি সুরেশ চাকমা ও সাধারণ সম্পাদক নরেশ ত্রিপুরা, গুইমারা উপজেলা শাখার সভাপতি অভি চাকমাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

চারা বিতরণকালে ইউপিডিএফ নেতা বলেন, ইউপিডিএফ গঠনের পর থেকে নিপীড়িত নির্যাতিত জনগনের পাশে থেকে বিভিন্ন জনসেবার কাজে সহায়তা করে আসছে, এখনো করে যাচ্ছে এবং আগামীতেও জনগণকে সাথে নিয়ে জনসেবামূলক কাজ করে যাবে।IMG_20170722_112759

তিনি আরো বলেন, রাজনৈতিকভাবে সচেতন হয়ে একে অপরের সহযোগিতার মাধ্যমে এই তথাকথিত সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে। স্ব-স্ব এলাকায় সামাজিক, অর্থনৈতিক, শিক্ষা, চিকিৎসার মান উন্নতি করতে হবে। এজন্য পার্বত্য চট্টগ্রামের সকল নিপীড়িত জনগণকে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের বাঁচার অধিকারের জন্য লড়াই করতে হবে।

তিনি পূর্ণস্বায়ত্তশাসনের আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রামে ছাত্র-যুব-নারী সমাজসহ সর্বস্তরে জনগণের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন:

>> রামগড়ে ৭৫ পরিবারকে ফলজ চারা দিলো ইউপিডিএফ

——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.