শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
সংবাদ শিরোনাম

রামগড়ে ইউপিডিএফের জনগণকে সহযোগীতামূলক ৫ দিনের ধানের চারা রোপন কর্মসূচি সম্পন্ন

রামগড় : খাগড়াছড়ির রামগড় উপজেলায় ইউপিডিএফ, পিসিপি ও গণতান্ত্রিক যুব ফোরামের যৌথ উদ্যোগে জনগণকে সহযোগীতামূলক ৫ দিন ব্যাপী ধানের চারা রোপন কর্মসূচি গতকাল শুক্রবার (১১ আগস্ট) সম্পন্ন হয়েছে। গত ৭ আগস্ট ইউপিডিএফ’র রামগড় ইউনিটের প্রধান সংগঠক অপু ত্রিপুরার নেতৃত্বে এই কর্মসূচি শুরু করা হয়।20814877_1974364782839542_1557795227_n
এই কর্মসূচির আওতায় ইউপিডিএফ, পিসিপি ও যুব ফোরামের নেতা-কর্মীরা গুজা পাড়া, মরাকইল্যা, কুমারী পাড়া এলাকায় প্রতিদিন কৃষকের জমিতে ধানের চারা রোপনের কাজে সহযোগিতা প্রদান করেন।

কর্মসূচির শেষ দিন গতকাল শুক্রবার (১১ আগস্ট) ইউপিডিএফ’র রামগড় ইউনিটের সংগঠক হরি কমল ত্রিপুরা ও পিসিপি রামগড় উপজেলা শাখঅর সাধারণ সম্পাদক নরেশ ত্রিপুরার নেতৃত্বে পাতাছড়া ইউপি’র ৫নং ওয়ার্ডের ছোট বেলছড়ি পাড়ার জ্যোৎস্না ত্রিপুরার (স্বামী-মৃত বিভেন্দ্র ত্রিপুরা) ১ একর জমিতে ধানের চারা রোপন করে এই কর্মসূচি সম্পন্ন করা হয়।

এই কর্মসূচি বিষয়ে কুমারী পাড়ার কৃষক বিনোদ ত্রিপুরা বলেন, আন্দোলন সংগ্রামের পাশাপাশি জনগণকে এভাবে সহযোগীতা করতে পারলে পার্টি ও জনগণের মধ্যে সম্পর্ক আরো জোরদার হবে।  তিনি বলেন, সংগঠনের কর্মীরা যে জনগণের কাজে এভাবে সহযোগীতা করে তা এই প্রথম দেখলাম, এর আগে আমাদের এলাকায় কোন সংগঠনের কর্মী এভাবে কাজে সহযোগীতা করেনি। 20750791_1974364786172875_1948839083_n

ইউপিডিএফ সংগঠক হরি কমল ত্রিপুরা কর্মসূচিতে অংশগ্রহণকারী নেতা-কর্মী, সমর্থক ও এলাকার যুবক-যুবতীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান। তিনি উৎপাদন কাজের পাশাপাশি জাতীয় অস্তিত্ব রক্ষার আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার জন্য এলাকার সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানান।

এদিকে, ইউপিডিএফের এই সহযোগীতামূলক কর্মসূচিতে এলাকার অনেক যুবক-যুবতীর মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে বলে জানা গেছে।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *