রামগড়ে পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

ramgarh-1-300x179রামগড় প্রতিনিধি।। জাতিসংঘ ঘোষিত ফিলিস্তিন সংহতি দিবস উপলক্ষে রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) রামগড় কলেজ শাখা।

আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি রামগড় সদর উপজেলার সোনাইআগা প্রাইমারী স্কুল মাঠ থেকে শুরু হয়ে সোনাইআগা বাজার প্রদক্ষিণ করে আবারো উক্ত মাঠ প্রাঙ্গনে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইউপিডিএফ’র রামগড় ইউনিটের সংগঠক হরি কমল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা সাংগঠনিক সম্পাদক সুমন ত্রিপুরা ও পিসিপি’র রামগড় কলেজ শাখার সদস্য মানিক ত্রিপুরা প্রমুখ।

বক্তারা পার্বত্য চট্টগ্রামসহ সারা দেশে মত প্রকাশ ও সভা-সমাবেশের স্বাধীনতার দাবি জানিয়ে অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জারিকৃত দমনমূলক ১১ নির্দেশনা তুলে নেয়ার দাবি জানান।

বক্তারা আজকে রামগড়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের-এর ‘পার্বত্য চুক্তি বাস্তবায়নের আশ্বাস-কে মিথ্যা প্রতিশ্রুতি আখ্যা দিয়ে সকলকে ভূমি রক্ষা তথা অস্তিত্ব রক্ষার জন্য ইউপিডিএফ-এর পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।

বক্তারা মন্ত্রীর ‘সন্ত্রাস দমনে সকলের সহযোগীতা চাওয়া’-কে পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি জনগণের উপর নিপীড়ন-নির্যাতন ও ভূমি বেদখলে সেনাবাহিনীকে আরো উৎসাহিত করবে বলে আশঙ্কা প্রকাশ করেন।
——————

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More