লক্ষ্মীছড়িতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মেম্বারদের গণসম্বর্ধনা

0
1

লক্ষ্মীছড়ি॥ খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের গণসম্বর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার সদর ইউনিয়নের গবমারা এলাকায় ইউপিডিএফ লক্ষ্মীছড়ি ইউনিটের উদ্যোগে এ সম্বর্ধনা সভার আয়োজন করা হয়। এতে গত ২৩ এপ্রিল অনুষ্ঠিত তৃতীয় পর্বের নির্বাচনে লক্ষ্মীছড়ি, মানিকছড়ি, রামগড় ও মাটিরাঙ্গা উপজেলায় বিজয়ী ৩ ইউপি চেয়ারম্যানসহ ৯ জন নারী মেম্বার ও ৪৩ জন পুরুষ মেম্বার উপস্থিত ছিলেন।

Laxmichariইউপিডিএফ লক্ষ্মীছড়ি ইউনিটের সংগঠক রক্তিম চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত গণ সম্বর্ধনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে পার্টির কেন্দ্রীয় সদস্য ও উক্ত অঞ্চলের প্রধান সংগঠক সচিব চাকমা ও লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা।

ইউপিডিএফ সংগঠক ক্যাহলাচিং মারমার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি ভূমি রক্ষা কমিটির সদস্য সচিব সাথোয়াই অং মারমা, ১ নং লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান (পুরাতন) রাজেন্দ্র চাকমা ও একই ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা এবং দুল্যাতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী উচ্যে প্রু মারমা।

এ ছাড়া মঞ্চে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেবী রাণী বসু ও দুলাতলী ইউপি চেয়ারম্যান অংগ্যজাই মারমা।

ইউপিডিএফ নেতা সচিব চাকমা নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের অভিনন্দন জানিয়ে বলেন, লক্ষ্মীছড়ি, রামগড়, মানিকছড়ি, মাটিরাঙ্গা এলাকাটি শিক্ষা-সংস্কৃতি-অর্থনীতি ও জীবনযাত্রার মানসহ নানা দিক দিয়ে বেশ পিছনে পড়ে আছে। কাজেই এলাকার উন্নয়নের জন্য সবার চেষ্টা করা উচিত।

তিনি নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদেরকে জনকল্যাণে আত্মনিয়োগ করার পরামর্শ দিয়ে বলেন, ‘আপনাদেরকে সুখে দুখে জনগণের পাশে থাকতে হবে। তাদের মুখপাত্র হতে হবে, তাদের কথা বলতে হবে এবং তাদের উপর অন্যায় অত্যাচার হলে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তাই বিশেষ মহলের চাপে নত হলে চলবে না।’

সচিব চাকমা নিবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের দায়িত্ব পালনে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অভিনন্দন জানিয়ে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

সভা শুরুতে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাদেরকে রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করা হয়। পরে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা সবার সামনে ৬ শর্ত পালনের অঙ্গীকার পূর্বক শপথ গ্রহণ করেন।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.