লামা উপজেলায় তিনটি ইউনিয়নে বন্যায় ক্ষতিগস্তদের মাঝে ত্রাণ বিতরণ

0

সিএইচটিনিউজ.কম
Bandarbantranবান্দরবান প্রতিনিধি: বান্দরবানের লামা  উপজেলা গজালিয়া,রূপসীপাড়া ও লামা সদর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়। সোমবার গজালিয়া, রূপসীপাড়া ও লামা সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা এডিসি জনাব মোঃ হারুনুর রশিদ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, টানা ৬দিন প্রবল বৃষ্টিপাত আর পাহাড়ি ঢলে গজালিয়া,রূপসী পাড়া ও সদর ইউনিয়নের অনেক পাড়ায় গরিব- দুঃখী পরিবার ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী ত্রাণ সহায়তা হিসেবে পরিবার প্রতি ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়েছে। জরুরী ত্রাণ সহায়তা হিসেবে উপজেলা প্রশাসন থেকে গজালিয়া ইউনিয়নের জন্য ৪মেঃ টন,রূপসীপাড়া ইউনিয়নের জন্য ৭ মেঃ টন আর লামা সদর ইউনিয়নের জন্য ৫ মেঃ টন খাদ্যশস্য বরাদ্ধ দেওয়া হয়েছে।

সোমবার ত্রাণ সহায়তা হিসেবে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, লামা উপজেলা চেয়ারম্যান জনাব থোয়াইনুঅং চৌধুরী, নবাগত উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, বিশেষ অতিথি জাহিদ আখতার এসি ল্যান্ড (ভূমি), জনাব বাথোয়াইচিং মারমা, চেয়ারম্যান ১ নং গজালিয়া ইউ পি ও সাধারণ সম্পাদক লামা উপজেলা আওয়ামীলীগ, রূপসী পাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মারমা, লামা সদর ইউ পি চেয়ারম্যান মিন্টু সেন সহ অত্র ইউনিয়নের বন্যা ক্ষতিগ্রস্ত ব্যক্তিবর্গ।
———————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More