সবিতা চাকমার হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে পানছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

0

পানছড়ি প্রতিনিধি,সিএইচটিনিউজ.কম
Panchari protest, 26 Feb 2014খাগড়াছড়ির কমলছড়ি এলাকার সবিতা চাকমা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পানছড়িতে তিন সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম  ও হিল উইমেন্স ফেডারেশনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটায় পানছড়ি ডিগ্রী কলেজ এলাকা হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু স্কোয়ারে এসে বিক্ষোভ সমাবেশ করে।পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুনীল ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি রূপায়ন চাকমা। এ সময় আরো বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রূপন ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলার শাখার সাধারণ সম্পাদক বিবর্তন চাকমা ও হিল উইম্যান্স ফেডারেশন পানছড়ি কলেজ শাখার সদস্যা লিজা চাকমা।

বক্তারা জেলার কমলছড়িতে সবিতা চাকমা নামের এক গৃহবধু হত্যা ও মাটিরাঙার রামচিরা এলাকায় ত্রিপুরা স্কুলছাত্রীর ধর্ষণকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এই ঘটনার নিন্দা জানিয়ে বক্তারা আরো বলেন, এসব ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করা না হলে তীব্র থেকে তীব্রতর আন্দোলন ঘোষণা করা হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More