মাচলং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসিতে জিপিএ-৫ ও উচ্চ নম্বর প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান

0
0

সিএইচটি নিউজ ডটকম
Sajek photo2সাজেক প্রতিনিধি।। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচলং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসিতে জিপিএ-৫,  উচ্চ নম্বর প্রাপ্ত এবং বিভিন্ন শ্রেণীতে ১ম ও ২য় স্থান অধিকারী  ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও পুরস্কার প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৩ ফেব্রুয়ারি) এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাজেক থানার ওসি মো: নুরুল আনোয়ার, বিশেষ অতিথি ছিলেন সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাক্যপুদি চাকমা, মাচালং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অমর শান্তি চাকমা, মাচালং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিসেন্ট চাকমা। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউপিডিএফ প্রতিনিধি দেবদন্ত ত্রিপুরা।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমর শান্তি চাকমার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মাচালং বাজার কমিটির সাধারণ সম্পাদক রতন চাকমা। অভিভাবক এর পক্ষে বক্তব্য রাখেন উত্তম মঙ্গল চাকমা ও ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন জেএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র বিমল চাকমা।

অনুষ্ঠানে মোট ৩৩জন মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি ও পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে মেধা অনুসারে ৬ষ্ট শ্রেণীর-২জন, ৭ম শ্রেণীর- ৩জন, ৮ম শ্রেণীর- ৩ জন, জেএসসিতে জিপিএ- ৫ প্রাপ্ত ৬জন, জিপিএ-৪+ প্রাপ্ত- ৬জন এবং ১০ম শ্রেণীর- ৩ জন। এছাড়া জেএসসিতে উত্তীর্ণ ১০ জনকে সান্ত্বনামূলক পুরষ্কার প্রদান করা হয়।
————————-
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.