সাজেক সফর করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

0
1

সিএইচটিনিউজ.কম ডেস্ক:
Sajek123রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার প্রত্যন্ত সাজেক অঞ্চলে সফর করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার(৫ মার্চ) দুপুরে সফরকালে তিনি ৩৯ বর্ডার গার্ড বাংলাদেশ, রুইলুই জুনিয়ার হাইস্কুল ও রুইলুই পাড়া ক্লাব পরিদর্শনসহ রুইলুই গণপাঠাগার উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি পাঠাগারের জন্য বেশকিছু বই ও নগদ টাকা প্রদান করেন। এছাড়াও সেনাবাহিনী কর্তৃক নির্মাণাধীন রিসোর্ট, মডেল হাইস ও অন্যান্য অবকাঠামোগত কাজের অগ্রগতি দেখে সংশ্লিষ্টদের ভূয়সী প্রশংসা করেন। তিনি সাজেক এলাকার সার্বিক উন্নয়নসহ সীমান্ত এলাকা দিয়ে সড়ক নির্মাণ ও অরক্ষিত সীমান্ত রক্ষণাবেক্ষনের ওপর বিশেষ গুরুত্বারোধ করেন।

তিনি রুইলুই পাড়া ক্লাব আয়োজিত একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং শিল্পীদের সাংস্কৃতিক কর্মকাণ্ডের অগ্রগতির জন্য নগদ অর্থ প্রদান করেন।

এ সময় বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ পিএসসি, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার কাজী শামসুল ইসলাম পিএসসি, বিজিবি দক্ষিণ-পূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত অঞ্চল প্রধান কর্নেল ফরিদ হাসান পিএসসি, খাগড়াছড়ি বিজিবি’র ভারপ্রাপ্ত সেক্টর কমাণ্ডার লে: কর্নেল খন্দকার মাহমুদ হোসেন পিএসসি, মারিশ্যা জোন কমাণ্ডার লে: কর্নেল মো: রশিদুল ইসলাম পিএসসি, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুমন চৌধুরী, স্থানীয় হেডম্যান লাল থাংয়া লুসাই ও সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। (সৌজন্যে: সিএইচটি টুডে ডটকম)


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.