স্বনির্ভর-পেরাছড়া হত্যাকাণ্ডে জড়িত সশস্ত্র সংস্কারবাদীদের আর্মি গাড়িতে করে নিরাপদ জায়গায় সরানো হয়েছে

0

খাগড়াছড়ি॥ স্বনির্ভর ও পেরাছড়া হত্যাকাণ্ডে জড়িত জেএসএস সংস্কারবাদী গ্রুপের সশস্ত্র সদস্যদেরকে ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার উত্তরে ১১ নং রাবার বাগান এলাকা থেকে উদ্ধার করে দু’টি আর্মি গাড়িতে করে আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

১১ নং রাবার বাগানের এক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে মুঠোফোনে সিএইচটি নিউজ ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি নিজে সংস্কারবাদীদেরকে আর্মির গাড়িতে করে নিয়ে যেতে দেখেছেন বলে জানিয়েছেন।

তবে তাদেরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা তিনি বলতে পারেননি।

অন্য একটি সূত্রে জানা যায়, আজ সকাল ১১/১২টার দিকে আর্মিদের একটি গাড়ি ১১ নম্বর রাবার বাগানে গিয়ে অবস্থান নেয়। এরপর বিকেল ২:৩০টা – ৩টার দিকে আরও ৪টা আর্মি গাড়ি সেখানে যায়। এই চারটি গাড়ির মধ্যে একটি হলো অফিসারের গাড়ি।

আর্মিরা ১১ নম্বরে ‘এগত্তর বৌদ্ধ বিহার’ ও গাছবান সরকারী প্রাইমারী বিদ্যালয়ে সারাদিন অবস্থান নেয়। তাদের থেকে সামান্য দূরে ১১ নম্বর রাবার বাগানের পার্শ্ববর্তী গ্রাম বগরা পাড়ায় ছিল সংস্কারবাদী সশস্ত্র গ্রুপটি।

গত ১৮ আগষ্ট হামলায় অংশ নেয়ার পর পরই তারা সেখানে গিয়ে অবস্থান নিয়েছিল। তাদেরকেই আজ সাড়ে ৭টার দিকে আর্মি গাড়িতে করে নিয়ে যাওয়া হলো।

এছাড়া আজ একই সময়ে আর্মিদের আরো কয়েকটি গ্রুপ পেরাছড়া ইউনিয়নের ১ নং রাবার বাগান, ১২ নং রাবার বাগান ও ভাইবোনছড়া ইউনিয়নের রতনজয় পাড়ায় টহল দেয়।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More