হেরোইন-ইয়াবা-ফেনসিডিল ও নগদ টাকাসহ রাঙামাটির মাদক সম্রাট বাদশা ও তার স্ত্রী আটক

0
1
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

রাঙামাটি : বেশ কিছুদিন যাবত রাঙামাটি শহরে তরুন সমাজের একটি অংশের কাছে মাদকের ব্যবহার বেড়ে যাওয়ায় এর মূল হোতাকে চিহ্নিত করে গোয়েন্দা নজরদারিতে এনে ক্রেতা সেজে মাদক কিনতে গিয়ে দুধর্ষ মাদক সম্রাট বাদশাকে আটক করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। 

পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান পরিচালনা করে তার বাসা থেকে, ফেনসিডিল, ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও মাদক বিক্রির নগদ টাকাসহ তার স্ত্রী জাহানারাকেও আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাতে শহরের জগন্নাথ মন্দির সংলগ্ন বাদশার বাসায় অভিযান পরিচালনা করেন রাঙামাটি কোতয়ালী থানার ওসি তদ্ন্ত হুমায়ন কবির, এসআই দিবাকর অধিকারী, এসআই প্রহলাদসহ সঙ্গীয় ফোর্স।
এসময় বাদশার কাছ থেকে নগদ ৮০ হাজার দুইশত টাকা, ৫০টি ইয়াবা ট্যাবলেট, ৩২ পুরিয়া হেরোইন ও সাত বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে তার স্ত্রী জাহানারাকেও গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 
কোতোয়ালী থানার এসআই দিবাকর অধিকারী ও এসআই প্রহলাদ জানান, বাদশা রাঙামাটি শহরের মাদক বিক্রেতাদের মধ্যে অন্যতম, আমরা দীর্ঘদিন তাকে হন্যে হয়ে খুজেছিঁ কিন্তু সে ধরা দেয়নি। পরে ক্রেতা সেজেঁ আমাদের সোর্সের মাধ্যমে তাকে আমরা আটক করতে সম হই। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তারা। 
এদিকে খোজঁ নিয়ে জানা গেছে, বাদশা হলো রাঙামাটি শহরের পাইকারি মাদক বিক্রেতাদের মধ্যে অন্যতম সেরা বিক্রেতা। এর আগেও বাদশা বেশ কয়েকবার মাদকদ্রব্যসহ আটক হলেও আইনের ফাকঁফোকর পেরিয়ে বের হয়ে আবারও জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়।
আর এই ক্ষেত্রে তাকে সহযোগিতা করে বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের কয়েকজন নেতা ও প্রশাসনের এক শ্রেণীর অসাধু কর্মকর্তা। বিনিময়ে তাদেরকে সে নিয়মিত মাসোহারা পরিশোধ করে।
——–

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.