অপহরণ মামলায় বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমাসহ জেএসএস’র ৪ নেতা গ্রেপ্তার

0

rangamati-bara-rishi-chakma1রাঙামাটি : অপহরণের একটি মামলায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জনসংহতি সমিতির উপজেলা সাধারণ সম্পাদক বড় ঋষি চাকমাসহ চার নেতা গ্রেপ্তার হয়েছেন। অন্য তিনজন হলেন জনসংহতি সমিতির বাঘাইছড়ি উপজেলা সভাপতি প্রভাত কুমার চাকমা, সহসাধারণ সম্পাদক ত্রিদিব চাকমা এবং কমিটির সদস্য ও ইউপি সদস্য অজয় চাকমা।

অপহরণের একটি মামলায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। এই মামলায় তাঁরা জামিনে ছিলেন। আজ মঙ্গলবার জামিনের মেয়াদ শেষ হয়। তাই তাঁরা রাঙামাটি জজ আদালতে হাজির হয়ে পুনরায় জামিনের আবেদন করেন। কিন্তু আদালত তা নাকচ করে দেন। পরে পুলিশ আদালত প্রাঙ্গণ থেকে দুপুর ১২টার দিকে তাঁদের গ্রেপ্তার করেন।

গত ৩০ মে বিকেল পাঁচটার দিকে বাঘাইছড়ি উপজেলার লাইল্যাঘোনা এলাকা থেকে মুকুল কান্তি চাকমা ও রিপন চাকমা অপহৃত হন। পরে মুকুল কান্তির মেয়ে নমিসা চাকমা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির ওই চার নেতার নাম উল্লেখসহ সমিতির কয়েকজনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন। এই মামলায় তাঁদের গ্রেপ্তার করা হয়।

রাঙামাটি পুলিশ সুপার মো. সাঈদ তারিকুল হাসান বলেন, আসামিরা এত দিন জামিনে ছিলেন। আদালত জামিন বাতিল করায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।

তথ্যসূত্র: প্রথম আলো

—————–

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More