ইউপিডিএফ নেতা উজ্জ্বল স্মৃতি চাকমাসহ আটককৃতদের মুক্তির দাবিতে পানছড়িতে বিক্ষোভ

0

panchari-2পানছড়ি : ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)এর কেন্দ্রীয় সদস্য ও খাগড়াছড়ি জেলা সমন্বয়ক উজ্জ্বল স্মৃতি চাকমাসহ ৬ নেতা-কর্মীকে বে-আইনিভাবে আটকের প্রতিবাদে ও তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গনতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি থানা শাখা।

আজ সোমবার (১৪ নভেম্বর ২০১৬) সকাল সাড়ে ১১টায় পানছড়ি উপজেলার পুজগাং বাজারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)এর পানছড়ি উপজেলা সংগঠক নিরেট চাকমা, গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি থানা শাখার সাধারণ-সম্পাদক মিন্টু চাকমা প্রমূখ। 
সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ২নং চেংগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অনিল চাকমা।
এছাড়া সমাবেশে সংহতি জানিয়ে আরো উপস্থিত ছিলেন ৪নং লতিবান ইউনিয়নের চেয়ারম্যান কালাচাঁদ চাকমা ও একই ইউপি’র সাবেক চেয়ারম্যান শান্তি জীবন চাকমা।
বক্তারা, সেনাবাহিনী কর্তৃক অন্যায়ভাবে ইউপিডিএফের কেন্দ্রীয় নেতা উজ্জ্বল স্মৃতি চাকমাসহ ৬ নেতা-কর্মীকে আটকের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তি,স্বরাষ্ট্রমন্ত্রাণালয়ের পার্বত্য চট্রগ্রামের উপর জারিকৃত অগণতান্ত্রিক গণবিরোধী ‘১১নির্দেশনা’ বাতিল, পার্বত্য চট্রগ্রামে অন্যায় ধর-পাকড় বন্ধ এবং পার্বত্য চট্টগ্রাম থেকে সেনাবাহিনী প্রত্যাহারের দাবি জানান।
—————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More