ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমার মুক্তির দাবিতে পোস্টারিং

0

UPDF postaring demand release Mithun Chakma

নিজস্ব প্রতিনিধি।। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর অন্যতম সংগঠক ও পিসিপি’র সাবেক সভাপতি মিঠুন চাকমার নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় পোস্টারিং করা হয়েছে। এছাড়া রাঙামাটি, চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন স্থানেও পোস্টারিং করা হয়েছে বলে জানা গেছে।

UPDF postering demand release Mithun chakma2

‘মিথ্যা মামলা-হুলিয়া দিয়ে, ধরপাকড় চালিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না’ এই শ্লোগানে ইউপিডিএফ-এর খাগড়াছড়ি জেলা ইউনিট থেকে প্রকাশিত পোস্টারটিতে অবিলম্বে মিঠুন চাকমার নিঃশর্ত মুক্তির দাবি ছাড়াও ইউপিডিএফ-এর ওপর রাজনৈতিক দমন-পীড়ন বন্ধ করা এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংবিধান পরিপন্থী বিতর্কিত ‘১১ দফা নির্দেশনা’ বাতিল, সেনাশাসন তুলে নেয়া ও পার্বত্য চট্টগ্রামে পূর্ণ গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করার দাবি জানানো হয়েছে।

UPDF postering demand release Mithun chakma3

উল্লেখ্য, গত ১১ জুলাই দিবাগত রাত ১টার দিকে খাগড়াছড়ি সদরের অপর্ণা চৌধুরী পাড়ার নিজ বাড়ি থেকে পুলিশ মিঠুন চাকমাকে বেশ কয়েকটি পুরোনো মামলায় ওয়ারেন্ট দেখিয়ে আটক করে। এরপর গত ১৩/০৭/২০১৬ খাগড়াছড়ি সদর থানার এসআই বিবেকানন্দ দেবনাথ বাদী হয়ে ষড়যন্ত্রমূলকভাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় নতুন একটি মামলা দায়ের করা হয়। বর্তমানে তিনি খাগড়াছড়ি জেলে আটক রয়েছেন।
——————

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More