খাগড়াছড়ির কমলছড়িতে এক পাহাড়ি নারীকে ধর্ষণের পর হত্যা

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Raped-murderখাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ির ঘাটপার এলাকায় সবিতা চাকমা(৩০) নামে এক পাহাড়ি নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তিনি কমলছড়ি গ্রামের বাসিন্দা দেব রতন চাকমার স্ত্রী। আজ ১৫ ফেব্রুয়ারী শনিবার এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার সকালে সবিতা চাকমা বাড়ি থেকে অনুমান ১৫০ গজ দূরে চেঙ্গী নদীর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যায়। এ সময় তার স্বামীও অন্যত্র কাজে চলে যায়। পরে বিকাল ৩টার দিকে এক গ্রামবাসী একটা ক্ষেতের মধ্যে তার বিবস্ত্র লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় দোকানে গিয়ে এলাকার জনগণকে খবর দিলে ঘটনাটি জানাজানি হয়।

স্থানীয়রা গ্রামবাসীরা জানান, সবিতা চাকমা যেখানে ঘাস কাটতে যায় তার পাশ দিয়ে মিনি ট্রাকে করে বালু বহনের কাজ করছিলেন বেশ কয়েকজন বাঙালি শ্রমিক। তারা যে স্থান থেকে বালু বহন করছিলেন তার পাশেই সবিতা চাকমার ব্যবহৃত সেন্ডেল, সুইটার, ঘাস কাটার কাঁচি ও ঘাসের বস্তা পাওয়া গেছে। তবে তাকে হত্যার পর লাশটি ঘটনাস্থল থেকে ১০/১২ গজ দুরে টেনে হেঁচড়ে একটি ক্ষেতের মধ্যে ফেলে রাখা হয়।

স্থানীয় মেম্বার বিনয় বাহু চাকমা জানান, ঘটনাটি কারা কেন ঘটিয়েছে তা এখনো সঠিকভাবে বলা যচ্ছে না।  এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করতে আমি ঘটনাস্থলে যাচ্ছি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More