খাগড়াছড়ির গাছবানে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার

0

সিএইচটিনিউজ.কম
Khagrachariখাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের গাছবান এলাকার অমৃতপাড়ায় রচনা দেবী ত্রিপুরা (৫০) নামে এক নারীকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে ঐ পাহাড়ি নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। জানা গেছে, স্বামী পরিত্যক্তা রচনা দেবী ত্রিপুরা ঐ এলাকার বাসিন্দা সম্ভুনাথ রোয়াজার স্ত্রী।

জানা যায়, স্বামী পরিত্যক্তা রচনা দেবী দীর্ঘ বছর যাবৎ সদর উপজেলার গাছবান এলাকার অমৃতপাড়ায় একা একাই বসবাস করে আসছেন। প্রতিদিনের মতো তিনি গত শনিবার রাতে অন্যের বাড়িতে টেলিভিশন দেখে নিজ বাড়ি ফিরে আসেন। রোববার সকাল ১০টার দিকে প্রতিবেশীরা ঘরের মেঝেতে তার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময়ে তাকে জোরপূর্বক ধর্ষণের পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত শেষে লাশ আত্মীয়দের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেননি জানিয়ে তিনি আরও বলেন, কেউ অভিযোগ না করলে শেষে পুলিশের পক্ষ থেকে একটি হত্যা মামলা রজ্জু করা হবে।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More