খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ভোটগ্রহণ শুরু

0

লক্ষ্মীছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
Laxmichari U election
চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় দফায় খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

লক্ষ্মীছড়ি উপজেলার ৩টি ইউনিয়নে ১১টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এ উপজেলায় মোট ভোটর ১৫,৯০৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮,২৭৫ জন আর মহিলা ভোটার ৭,৬৩০ জন।

উপজেলায় চেয়ারম্যান পদে সুপার জ্যোতি চাকমা(আনারস), সাথোয়াইঅং মারমা(মোটর সাইকেল), স্বপন চাকমা (দোয়াত কলম), মো: মাইনুল ইসলাম(মোটর সাইকেল), নীলবর্ণ চাকমা (কাপ-পিরিচ) প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে এর মধ্যে স্বপন চাকমা ও নীলবর্ণ চাকমা নির্বাচনী প্রচারণা থেকে বিরত ছিলেন।

পুরুষ ভাইস চেয়াম্যান পদে রতন বিকাশ চাকমা(টিউবওয়েল) ও অংগ্যপ্রু মারমা(চশমা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেবী রাণী বসু(পদ্মফুল) ও সুমনা চাকমা(তীর-ধনুক) প্রতীক নিয়ে প্র্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হলে  চেয়ারম্যান পদে সুপার জ্যোতি চাকমা বিজয়ী হবেন বলে স্থানীয় ভোটাররা আশা প্রকাশ করেছেন।

এদিকে, এলাকার অনেকে অভিযোগ করেছেন, বুধবার রাতে খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে আওয়ামী লীগের একটি দল লক্ষ্মীছড়িতে গিয়ে টাকার বিনিময়ে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা চালানো হয়েছে। এর ফলে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে কিনা তা নিয়ে অনেকে সন্দেহ প্রকাশ করছেন।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More