খাগড়াছড়ি আসনে ‘সিংহ’ প্রতীক পেলেন ইউপিডিএফ সমর্থিত প্রার্থী নুতন কুমার চাকমা

0

খাগড়াছড়ি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি আসনে ‘সিংহ’ প্রতীক বরাদ্দ পেয়েছেন ইউপিডিএফ সমর্থিত প্রার্থী নুতন কুমার চাকমা।

নুতন কুমার চাকমা

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আজ ১০ ডিসেম্বর সোমবার দুপুরে খাগড়াছড়ি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম প্রতিনিধির মাধ্যমে নতুন কুমার চাকমাকে এ প্রতীক বরাদ্দ দেন।

এর আগে সকালে আওয়ামী লীগ, বিএনপিসহ প্রতিদ্বন্দ্বী অন্যান্য প্রার্থীরা নিজ নিজ দলীয় প্রতীক বুঝে নেন।

প্রতীক পাওয়ার পর নুতন কুমার চাকমা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘পার্বত্য চট্টগ্রামে এখনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি হয়নি। তাই নির্বাচন কমিশনের উচিত এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা’।

তিনি আগামী ৩০ ডিসেম্বর সিংহ মার্কায় ভোট দিয়ে সত্য ও ন্যায়ের পক্ষে অবস্থান নেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, ইউপিডিএফ স্বতন্ত্রভাবে ৮ম সংসদ নির্বাচনে ‘তীর ধনুক’ এবং ৯ম ও ১০ম সংসদ নির্বাচনে ‘হাতি’ প্রতীক নিয়ে স্বতন্ত্রভাবে অংশগ্রহণ করেছে। তবে এবারে এ ধরনের কোন প্রতীক না থাকায় সিংহ প্রতীক নিয়েই নির্বাচনের মাঠে নামছে ইউপিডিএফ।
—————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More